1. admin@janotardrishti.com : admin :
শনিবার, ২৫ মে ২০২৪, ০৮:৪৩ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
তিনবারের চেয়ারম্যানকে হারিয়ে, চেয়ারম্যান হলেন কাজী শাহ জামান বাবুল নগরকান্দায় স্কুল শিক্ষার্থীর মধ্যে ভূত আতঙ্ক, ১৫ শিক্ষার্থী অসুস্থ নগরকান্দায় বর্ণাঢ্য আয়োজনে বর্ষ বরণ ও পহেলা বৈশাখ পালিত মঙ্গল শোভাযাত্রার মধ্য দিয়ে নগরকান্দায় বাঙলা নববর্ষ ১৪৩১ পহেলা বৈশাখ পালিত হয়েছে নগরকান্দা ছাত্রলীগের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত নগরকান্দা থানা পুলিশ প্রশাসনের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত নগরকান্দায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত হয়েছে। নগরকান্দায় তথ্যকেন্দ্রের উঠান বৈঠক অনুষ্ঠিত কাইচাইল ইউনিয়নের বিভিন্ন গ্রামে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে। নগরকান্দায় আন্তর্জাতিক নারী দিবস পালিত হয়েছে।

নগরকান্দায় শাহদাব আকবর লাবু চৌধুরীর মহাসমাবেশ

জনতার দৃষ্টি ডেস্ক :
  • প্রকাশের সময় : শুক্রবার, ৫ জানুয়ারি, ২০২৪
  • ৬৪ বার পঠিত

আবুল হাসনাত উজ্জ্বল (নগরকান্দা(ফরিদপুর) প্রতিনিধি :

ফরিদপুরের নগরকান্দায় বৃহস্পতিবার,বিকালে সরকারি মহেন্দ্র নারায়ণ একাডেমি মাঠে নৌকার প্রার্থীর পক্ষে বিশাল নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়েছে।

উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি আব্দুস সোবহান মিয়ার সভাপতিত্বে জনসভায় প্রধান অতিথি হিসেবে ফরিদপুর – ২ আসনের আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী শাহদাব আকবর চৌধুরী লাবু- এমপি বক্তব্য রাখেন।

এসময় উপস্থিত ছিলেন বর্ষীয়ান নেত্রী প্রয়াত সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরীর পুত্র সাজিদ আকবর চৌধুরী, নগরকান্দা উপজেলা পরিষদের চেয়ারম্যান মনিরুজ্জামান সরদার,নগরকান্দা পৌরসভার মেয়র নিমাই চন্দ্র সরকার, সাবেক সংসদ সদস্য সাইফুজ্জামান চৌধুরী জুয়েল, জেলা মৎস্য জীবিলীগের সভাপতি কাজী আব্দুস সোবহান, আওয়ামীলীগের কেন্দ্রীয় উপ কমিটির নেতা কাজী শাহজামান বাবুল, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান বৃন্দ, পৌর কাউন্সিলর বৃন্দ, সাবেক চেয়ারম্যান বৃন্দ, উপজেলা আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

নগরকান্দায় জনসভা উপলক্ষে সকাল থেকেই সাজ সাজ রব উঠে।
উপজেলার ৯টি ইউনিয়ন ও ১টি পৌরসভার আওয়ামীলীগ ও তার অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ বাদ্যযন্ত্র বাজিয়ে জনসভা স্থলে শ্লোগান দিতে দিতে হাজির হোন।
বিকালে জনসভা স্থল জনসমুদ্রে পরিনত হয়।
শাহদাব আকবর লাবু চৌধুরী বলেন আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে দেশে উন্নয়ন হয়, আমি এলাকায় কোন বিরোধের সৃষ্টি করিনাই। এলাকার উন্নয়নই আমার মূল লক্ষ্য। নৌকায় ভোট দিয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন।

আপনাদের কাছে আমি আরেকবার নৌকা প্রতীকে ভোট প্রার্থনা করছি।
আমার মা সৈয়দা সাজেদা চৌধুরী ছিলেন সারা দেশের নেত্রী।
আমি তারই সন্তান। আমি কারো কাছে মাথা নত করিনা করবোওনা।

প্রধান মন্ত্রী শেখ হাসিনা আমাকেই এই আসনে যোগ্য প্রার্থী মনে করে আমাকে নৌকা প্রতীক দিয়েছেন। আপনারা নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করে এই আসন শেখ হাসিনাকে উপহার দিবেন।
এই এলাকার সন্ত্রাস নির্মূল করে দিবো ইনশাআল্লাহ।

তিনি আইনশৃঙ্খলা বাহিনীর উদ্দেশ্যে বলেন আপনারা নিরপেক্ষতা বজায় রেখেই দ্বায়িত্ব পালন করুন।

Facebook Comments Box
এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা